https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

ফুলবাড়ীর ৫ নারী পেলেন জয়িতা সম্মাননা

আজিজুল হক সরকার, ফুলবাড়ী (দিনাজপুর)
ডিসেম্বর ৬, ২০২৩ ৪:০১ অপরাহ্ণ । ২০৩ জন
Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ৫ জন সফল নারীকে জয়িতা সন্মাননা প্রদান করা হয়েছে।

তাঁদের মধ্যে নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করায় ন‚রজাহান মজুমদার কে, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় মোছা. নীরু সামসুন্নাহারকে, সফল জননী নারী শেফালী রানী বর্মণকে, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী মোছা. নুসসরাত জাহানকে এবং শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী মোছা. শারমিন আক্তার কে জয়িতা হিসেবে সম্মাননা প্রদান করা হয়।

বুধবার (৬ ডিসেম্বর) উপজেলা পরিষদ মিলনায়তনে “নারীর জন্য বিনিয়োগ, সহিংসতা প্রতিরোধ” প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের ফুলবাড়ীতে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে পাঁচ নারী জয়িতাকে এই সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

জয়িতা অন্বেষনে বাংলাদেশ’ শীর্ষক কার্যক্রমের আওতায় এই পাঁচ জয়িতাদের সম্মাননা প্রদান করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা রীতা মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান নীরু সামসুন্নাহার, অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাহানুর রহমান, উপজেলা মৎস্য কর্মকর্তা রাশেদা আক্তার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মনিরুজ্জামান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা লুৎফর রহমান, আনছার ভিডিপি কর্মকর্তা রিতা রায় প্রমুখ।