https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ১৬ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

ফরিদপুরে বাস দুর্ঘটনা/ নিহতদের পরিবার পাবেন ৫ লাখ

ফরিদপুর প্রতিনিধি
এপ্রিল ১৬, ২০২৪ ১:০১ অপরাহ্ণ । ৩৬ জন
Link Copied!

ফরিদপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কায় ৬ নারীসহ ১৩ জন নিহত হয়েছ। নিহতদের পরিবারকে ৫ লাখ এবং আহতদের ৩ লাখ টাকা করে আর্থিক সাহায্য দেয়ার কথা জানিয়েছে ফরিদপুর জেলা প্রশাসক। এছাড়া লাশ দাফনের জন্য ২০ হাজার টাকা দেয়া হবে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে এ তথ্য জানান ফরিদপুর জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার।

এর সময় তিনি বলেন, মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুরের কানাইপুরের দিপনগর এলাকায় বাস ও পিকআপভ্যান সংঘর্ষে ১৩ জন নিহত হন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন। দুর্ঘটনায় নিহতদের স্বজনদের পাঁচ লাখ, আহতদের তিন লাখ এবং মরদেহ দাফনের জন্য ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা দেয়া হবে।

এর আগে, মঙ্গলবার সকালে ঢাকা থেকে যাত্রী নিয়ে উত্তরা ইউনিক পরিবহনের একটি বাস মাগুরা যাচ্ছিলো। পথে ফরিদপুরের কানাইপুরের দিপনগর এলাকায় পৌঁছালে বিপরীতদিক থেকে আসা পিকআপভ্যানের সাথে বাসের ধাক্কা লাগে। এতে দুমড়ে-মুচড়ে যায় পিকআপভ্যানটি। ঘটনাস্থলে ১১ জন মারা যায়। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন দুইজন মারা যায়।

হাইওয়ে পুলিশ সুপার মোহাম্মদ শাহিনুল আলম এর সত্যতা নিশ্চিত করে বলেন, পিকআপভ্যানটিকে ভাড়া নিয়ে আলফাডাঙ্গা থেকে ফরিদপুর শহরে যাচ্ছিলেন যাত্রীরা। পথে মাগুরাগামী বাসের সাথে ওই পিকআপভ্যানের সংঘর্ষ হয়।