https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

প্রেমে রাজি না হওয়ায় ছাত্রীকে অপহরণ, শিক্ষক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া
ডিসেম্বর ৪, ২০২৩ ১১:৪১ অপরাহ্ণ । ৭৬ জন
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় দশম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের অভিযোগে ইকবাল হোসেন (৩২) নামে এক স্কুলশিক্ষককে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র্যাব। এ সময় অপহৃত ওই শিক্ষার্থীকেও উদ্ধার করা হয়।

রোববার (৩ ডিসেম্বর) চট্টগ্রাম নগরীর পতেঙ্গা থানাধীন কাটঘর এলাকায় অভিযান পরিচালনা করে শিক্ষার্থীসহ ইকবাল হোসেনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার ইকবাল হোসেন ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানার নিবড়া এলাকার আরু মিয়ার ছেলে। তিনি ওই এলাকার একটি বালিকা উচ্চ বিদ্যালয়ের গণিত শিক্ষক।

র্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, অপহৃত ওই শিক্ষার্থী ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন একটি বালিকা উচ্চবিদ্যালয়ের দশম শ্রেণিতে পড়ে। ওই বিদ্যালয়ের গণিত বিষয়ের শিক্ষক ইকবাল হোসেন তাকে প্রায় সময়ই আলাদা ডেকে নিয়ে প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করতো। এ ছাড়াও শিক্ষার্থী তার প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে ভয়ভীতি প্রদর্শন করে আসছিল। সে বিষয়টি তার পরিবারকে জানালে পরিবার তার বিদ্যালয়ে যাওয়া বন্ধ করে দেয়।

গত ২৮ নভেম্বর সকাল ৭টার দিকে ওই শিক্ষার্থী ঘুম থেকে উঠে তাদের বাড়ির সামনের রাস্তার গেলে পূর্বপরিকল্পিতভাবে শিক্ষক ইকবাল হোসেন তাকে জোরপূর্বক অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃত ছাত্রীর পিতা বাদী হয়ে কসবা থানায় স্কুলশিক্ষক ইকবাল হোসেনকে একমাত্র আসামি করে একটি অপহরণ মামলা করেন।

তথ্যপ্রযুক্তির সহায়তায় জানা যায়, মামলার আসামি ইকবাল হোসেন চট্টগ্রাম মহানগরীর পতেঙ্গা থানাধীন কাটঘর এলাকায় অবস্থান করছেন। সেই তথ্যের ভিত্তিতে গত ৩ ডিসেম্বর তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ব্রাহ্মণবাড়িয়ার কসবা থানায় হস্তান্তর করা হয়েছে।উদ্ধার করা হয়েছে শিক্ষার্থীকে।