https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ১১ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

প্রধানমন্ত্রীর ফেস্টুুনে ঈগলের ছবি

ত্রিপুরারী দেবনাথ তিপু, হবিগঞ্জ
এপ্রিল ১১, ২০২৪ ১২:৫২ পূর্বাহ্ণ । ২৮৪ জন
Link Copied!

হবিগঞ্জের মাধবপুরে আওয়ামী লীগ মাধবপুর উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে ঈগল মার্কা ব্যাবহার করেছেন। বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদ- উল- ফিতর উদযাপন উপলক্ষে বুধবার ( ১০ এপ্রি) রাত ১০টায় উপজেলার ৩নং বহরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন পবিত্র ঈদের শুভেচ্ছা জানাতে গিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পেস্টন এর মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মাননীয় প্রধানমন্ত্রীর সন্তান সজিব ওয়াজেদ জয়ের ছবি সংযুক্ত করে নৌকা প্রতীকের পরিবর্তে ঈগল এর প্রতীক ব্যাবহার করেছেন। এতে মাধবপুরে উপজেলা বাসীর আওয়ামী লীগ নেতৃবৃন্দরা ক্ষোভ প্রকাশ করেন।

এ বিষয়ে জানতে চাইলে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত ৩নং বহরা ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন বলেন, ফেস্টুন বানিয়ে ফেলছি এখন আর কি করব। আমি মনে প্রানে আওয়ামী লীগ করি, আমরা ঈগলে ভোট দিয়েছি, আমাদের টার্গেট ছিল নৌকার প্রার্থী একজন অপরাজনীতি লোককে সরিয়ে দিয়েছি। তিনি আরও বলেন, বঙ্গবন্ধু ও আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফেস্টুনে ঈগলের ছবি থাকলে সমস্যা নাই।

আওয়ামী লীগ নেতা ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রীধাম দাশ গৌপ্ত বলেন এমন ধরনের কাজে যারা লিপ্ত তারা আসলে সুবিধাবাদী ও পদধারী আওয়ামী লীগ।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, সে বঙ্গবন্ধুর ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফেস্টুনে ঈগলের প্রতীক ব্যাবহার করতে পারেনা। এবং আরও বলেন এটা আমরা খতিয়ে দেখব।