https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩

পেট্রোল পাম্পে থেমে থাকা ট্রাকে দুর্বৃত্তদের আগুন

বাংলা টাইমস্
নভেম্বর ২৩, ২০২৩ ৪:১৯ পূর্বাহ্ণ । ৫৩ জন
Link Copied!

নগরীতে দুর্বৃত্তদের দেওয়া আগুনে পুড়ে গেছে রাস্তার পাশে পেট্রোল পাম্পে থেমে থাকা ট্রাকের সামনের অংশ। ঘটনাটি ঘটেছে বুধবার দিবাগত রাত ১২টা ৪০মিনিটের দিকে সিটি হাটের পূর্ব পাশে ছন্দা পেট্রোল পাম্পের সামনে।

জানা গেছে, গত বুধবার শাকিল হোসেনের একটি ট্রাক (রাজ মেট্রো ট-১১-০১০৩) তার ড্রাইভার গোদাগাড়ী উপজেলার রাজাবাড়ী লাল পুকুর এলাকার আজিজুল হক নগরীর সিটিহাট পুর্ব পাশে ছন্দা ফিলিং স্টেশনে রেখে বাড়ি চলে যান। বুধবার দিবাগত রাত ১২টা ৪০ মিনিটের দিকে দুর্বৃত্তরা ট্রাকটির সামনে চালকের কেবিনে আগুন ধরিয়ে দেয়। স্থানীয়া আগুন দেখতে পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সদর দপ্তরের সিনিয়র স্টেশন অফিসার আবু সামার নেতৃত্বে একটি দল ঘটনাস্থলে পোছে আগুন নিয়ন্ত্রনে আনে।

ছন্দা পেট্রোল পাম্পের গার্ড জাহাঙ্গীর বলেন, সিটি হাটের দিক থেকে দুটি মোটরসাইকেলে করে ৪জন ব্যাক্তি এসে ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয়। এসময় আমি বাধা দিতে গেলে তারা আমাকেও পুড়িয়ে মারার হুমকিদেন। এসময় আমি দোড়ে অন্যদের ডাকতে গেলে তারা রাস্তাতেও পেট্রোল বোমা মারে। এতে রাস্তাতেও আগুন ধরে যায়। দুর্বৃত্তরা আগুন ধরিয়ে দিয়ে আবারো সিটি হাটের দিকে চলে যায়।

শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, রাতে সিটি হাটের পাশে ছন্দা পেট্রোল পাম্পের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকে পেট্রোল বোমা ছুড়ে মারে দুর্বৃত্তরা। এতে ট্রাকটিতে আগুন ধরে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভায়।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে দুটি অবিস্ফোরিত পেট্রোল বোমা জব্দ করা হয়েছে। এতে জড়িতদের ধরার চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।