https://bangla-times.com/
ঢাকারবিবার , ১১ ফেব্রুয়ারি ২০২৪
  • অন্যান্য

পশ্চিমবঙ্গ রাজ্য সরকারী কর্মচারী ফেডারেশনের প্রথম সম্মেলন (ভিডিও)

শম্পা দাস ও অতনু হাজরা, কলকাতা
ফেব্রুয়ারি ১১, ২০২৪ ১২:৫৩ পূর্বাহ্ণ । ৪৯ জন
Link Copied!

মেদিনীপুর জেলা পরিষদ হলে শনিবার (১০ ফেব্রুয়ারী) অনুষ্ঠিত হলো পশ্চিমবঙ্গ রাজ্য সরকারি কর্মচারী ফেডারেশনের প্রথম জেলা সম্মেলন। সম্মেলনে যোগ দেন জলসম্পদ উন্নয়ন মন্ত্রী ,তথা সংগঠনের রাজ্য কমিটির চেয়ারম্যান ডঃ মানস ভূঁইয়া।

মঞ্চে উঠেই সংগঠনের নেতৃত্বদের চরম ভৎসনা করলেন রাজ্যের জল সম্পদ উন্নয়ন মন্ত্রী মানস ভূঁইয়া, হলের বাইরে সংগঠনের সদস্যদের ইতস্ত ঘোরাফেরা করতে দেখে, আর তাতেই চটে যান তিনি। মঞ্চে উঠেই সংগঠনের জেলা সভাপতি শীতল বীদ সহ জেলা নেতৃত্বদের ভৎসনা করে, বলেন এটা কি মেছো মার্কেটে মেম্বার নাকি, শুধু নেতার ভীড় কর্মী কম, কি করেন আপনারা, মিটিংয়ে অন্যান্য কর্মীদের জমায়েত করতে পারেননি।

একটা সরকারি কর্মচারীদের সংগঠনের কোনো অনুশাসনা নাই ,তিনি ধমক দিয়ে সব কমিটি ভেঙে দেওয়ার কথা বলেন হুমকির সুরে, সংগঠনে কোন ফকরী করা চলবে না। এদিনের এই সম্মেলনে উপস্থিত ছিলেন পশ্চিম মেদিনীপুরে দুই সাংগঠনিক জেলা সভাপতি সহ রাজ্যের ক্রেতা সুরক্ষা দপ্তরের প্রতিমন্ত্রী শ্রীকান্ত মাহাতো সহ অন্যান্য নেতৃত্বরা।


একটি কথায় বলেন ,সংগঠন চালাতে গেলে নিয়ম-শৃঙ্খলা মেনে চলতে হবে,একতা বদ্ধ হতে হবে, সংগঠনকে শক্তিশালী করতে হবে, সম্মেলনে সরকারি কর্মচারীদের উপস্থিতির হার বাড়াতে হবে। যদি কর্মচারী নাই আসে ,তবে সম্মেলন করা, আর না করায় একই।