https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩

পঞ্চগড়ের এক আসনে এমপি হতে চান ১৫ জন

মো. মাহামুদুল ইসলাম জয়, পঞ্চগড়
নভেম্বর ৩০, ২০২৩ ৩:৫৩ অপরাহ্ণ । ৯১ জন
Link Copied!

দ্বাদশ জাতীয় নির্বাচনে পঞ্চগড়-১ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন ১৫ প্রার্থী। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত সময়ে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এসব প্রার্থীরা মনোনয়নপত্র দাখিল করেন।

নাঈমুজ্জামান ভূইয়া (আওয়ামী লীগ) , আবু সালেক, ও আব্দুর রহিম (জাতীয় পার্টি), মোঃ সুমন রানা ও এ্যাডভোকেট আনিসুর রহমান (জাকের পাটি), সিরাজুল ইসলাম (বাংলাদেশ ন্যাশনালিস্ট ফ্রন্ট), আব্দুল ওয়াদুদ বাদশা (বাংলাদেশ সুপ্রিম পার্টি), বিকেলে জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বর্তমান সংসদ সদস্য মজাহারুল হক প্রধান, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তোয়বুর রহমান (স্বতন্ত্র)আকতারুল ইসলাম (স্বতন্ত্র), মশিউর রহমান বাবুল (ন্যাশনাল পিপলস পাটি), ফারুক আহম্মেদ (জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ), মিল্টন রায় (বাংলাদেশ জাতীয় পার্টি) ও আব্দুল মজিদ (মুক্তজোট) প্রার্থীরা একে একে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।

এ সময় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী নাইমুজ্জামান ভূইয়া বলেন পঞ্চগড়ের স্মার্ট বাংলাদেশের বিনির্মানে জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিবে।এদিকে জাকের পার্টির প্রার্থী এডভোকেট আনিসুর রহমান বলেন সুষ্ঠু নির্বাচন হলে শতভাগ জয়ের আশাবাদ ব্যাক্ত করেন তিনি।

পঞ্চগড়-১ আসনে মোট ভোটার ৪ লাখ ৩৭ হাজার ০২২ জন । পঞ্চগড়- আসনে পুরুষ ভোটার ২ লাখ ১৯ হাজার ৩৫৯ জন ও নারী ভোটার ২ লাখ ১৭ হাজার ৬৬২ জন। তার মধ্যে তেঁতুলিয়া উপজেলায় ১ লাখ ১৬১, পঞ্চগড় সদর ২ লাখ ২৩ হাজার ৫৪১ ও আটোয়ারীতে ১ লাখ ১০ হাজার ৩২০ জন।