https://bangla-times.com/
ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩

নৌকা পেলেন শাহরিয়ার, এলাকায় আনন্দ মিছিল

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
নভেম্বর ২৬, ২০২৩ ২:০৯ অপরাহ্ণ । ৪৬ জন
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ চারঘাট-বাঘা থেকে আবারও আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম। রোববার(২৬ নভেম্বর) বিকেলে তার মনোনয়ন পাওয়ার খবরটি ছড়িয়ে পড়ার পর সন্ধ্যায় উপজেলার সাতটি ইউনিয়ন ও দুটি পৌর সভায় ব্যান্ড বাজিয়ে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেছেন আওয়ামীলীগ ও তাদের সকল সহযোগী সংগঠন।

জানা গেছে, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ চারঘাট-বাঘা আসনে এবার দলীয় প্রার্থী হতে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন ৬ জন প্রার্থী। এদের মধ্যে রয়েছেন তিন তিনবার নির্বাচিত সংসদ সদস্য ও দুই বারের সফল পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম,সাবেক সংসদ সদস্য রায়হানুল হক রায়হান, বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এড: লায়েব উদ্দিন লাভলু, বাঘা পৌর মেয়র আক্কাস আলী, তৌহিদুল ইসলাম তুহিন ও হাসমত আলী।

তবে আবারও দলীয় মনোনয়ন ও স্বাধীনতার প্রতিক নৌকা পেয়েছেন চারঘাট-বাঘার উন্নয়নের রুপকার এবং সফল পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলম। আর এ খবর পেয়ে রোববার সন্ধ্যায় বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল এর নেতৃত্বে দলীয় কার্যালয় থেকে একটি বিশাল আনন্দ মিছিল বের করা হয়। ঠিক একই সময় উপজেলার আড়ানী পৌর সভা থেকে মেয়র মুক্তার আলীর নেতৃত্বে অনুরুপ আরো একটি আনন্দ মিছিল-সহ সকল ইউনিয়ন আ’লীগ নেতাদের পক্ষ থেকেও পৃথক-পৃথক আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন আ’লীগ ও তার সকল সহযোগী সংগঠনের দলীয় নেতা-কর্মীরা।

এই মিছিলের পূর্বে আশরাফুল ইসলাম বাবুল বলেন, আওয়ামী লীগ সরকার উন্নয়নমুখী সরকার। স্থানীয় রাজনীতিকে প্রাধান্য দিয়ে নির্বাচন পরিচালনা কমিটি বাঘা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও তিনবারের নির্বাচিত সংসদ সদস্য এবং উন্নয়নের রুপকার মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী আলহাজ শাহরিয়ার আলমকে চতুর্থবারের ন্যায় দলীয় মনোনয়ন দেওয়ায় আমরা সবাই আনান্দিত। তিনি বলেন, গত ১৫ বছরে চারঘাট-বাঘায় যে পরিমান উন্নয়ন হয়েছে আমার বিশ্বাস কোন অপশক্তি শাহরিয়ার আলমকে দাবিয়ে রাখতে পারবে না। তিনি আবাও বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন। এ জন্য দলীয় নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানান তিনি।