https://bangla-times.com/
ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩

নৌকার মনোনয়ন পাওয়ায় গোদাগাড়ীতে আনন্দ মিছিল

আশ্রাফুল আলম, গোদাগাড়ী (রাজশাহী)
নভেম্বর ২৬, ২০২৩ ৬:২৬ অপরাহ্ণ । ৪৩৮ জন
Link Copied!

সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরীর নাম ঘোষনার পর গোদাগাড়ীর মাটিকাটা ইউনিয়ন শাখার সভাপতি সাবিয়ার রহমান সাবু এর নেতৃত্বে আনন্দ মিছিল বের করা হয়। মিছিলটি শুরু হয় সন্ধ্যা সাড়ে সাতটায়। মিছিলটি বিভিন্ন রাস্তা প্রদক্ষিন করে শেষ হয় হরিশংকরপুর বাজারে।

মিছিলে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের গোদাগাড়ী উপজেলা শাখার প্রচার ও প্রকশনা সম্পাদক মাহমুদুল হাসান ( হিরো ), ইউনিয়ন শাখার যুবলীগের সভাপতি তোফায়েল আহমেদ ( টিটু ), ইউনিয়ন শাখার কৃষক লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা।

মিছিল শেষে বক্তব্য দেন আওয়ামী লীগের বিভিন্ন পর্যয়ের নেতৃবৃন্দ। মাটিকাটা ইউনিয়ন শাখার সভাপতি সাবিয়ার রহমান সাবু নেতৃত্বে হরিশংকরপুর বাজার, পিরিজ পুর বাজার, হরিশংকরপুর ব্রিজের মোড় সহ বিভিন্ন এলাকায় মিষ্টি বিতরন করেন।

এবার মনোনয়নে বড় ধরনের পরিবর্তন এসেছে। বেশ কিছু এমপি বাদ পড়েছেন। এর মধ্যে রাজশাহীর ছয়টি আসনের মধ্যে তিনজন এমপি এবার বাদ পড়েছেন মনোনয়নে।

গত ১৮ নভেম্বর থেকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগের মনোনয়নপত্র বিক্রি শুরু হয়। ২১ নভেম্বর সন্ধ্যায় মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান, ৩ হাজার ৩৬২টি মনোনয়নপত্র বিক্রি করেছে আওয়ামী লীগ। এর মধ্যে রাজশাহীর ছয়টি আসন থেকে ৪৭ জন দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দেন। এর মধ্যে রাজশাহী-১ আসনে নায়িকা মাহিয়া মাহি সহ ১০ জন মনোনয়ন ফরম উত্তোলন করেন।