https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ১ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

নৌকায় ভোট করায় শাহজাহান ওমরকে অবাঞ্ছিত ঘোষণা

ঝালকাঠি প্রতিনিধি
ডিসেম্বর ১, ২০২৩ ১১:২৩ পূর্বাহ্ণ । ১৪৪ জন
Link Copied!

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান মেজর (অব.) ব্যারিস্টার মুহাম্মদ শাহজাহান ওমর বীরত্তমকে ঝালকাঠিতে অবাঞ্ছিত ঘোষণা করেছে জেলা বিএনপি। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঝালকাঠি-১ আসন থেকে মনোনয়নপত্র দাখিল করায় শুক্রবার (১ ডিসেম্বর) সকালে জেলা বিএনপির সদস্য সচিব অ্যাডভোকেট শাহাদাত হোসেন এক বার্তায় এ ঘোষণা দেন।

তিনি জানান, আমরা ঝালকাঠি জেলা বিএনপি তাকে অবাঞ্ছিত ঘোষণা করছি। নৌকার মাঝি হওয়ায় ঝালকাঠিবাসী তাকে ধিক্কার জানাচ্ছে। এরই মধ্যে তাকে দল থেকে আজীবনের জন্য বহিষ্কার করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে মুঠোফোনে ঝালকাঠি জেলা বিএনপির সদস্যসচিব অ্যাডভোকেট শাহাদাৎ হোসেন বলেন, ঝালকাঠি জেলা বিএনপিসহ কেন্দ্রীয় বিএনপি আজ জঞ্জালমুক্ত হয়েছে। শাহজাহান ওমর দলের জন্য কখনোই কাজ করেননি।

ঝালকাঠি জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ঝালকাঠি-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী (২০০৮ সালে এই আসনে বিএনপির প্রার্থী) রফিকুল ইসলাম জামাল বলেন, দলের মধ্যে ঘাপটি মেরে থাকা দলের শত্রু আজ চিহ্নিত হয়েছে। দলের সঙ্গে বেইমানি করায় নেতাকর্মীরা শাহজাহান ওমরের প্রতি ঘৃণা প্রকাশ করছে।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করে দলটি।