https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

নেতা-কর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন আইনমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:
নভেম্বর ২৯, ২০২৩ ১২:৪৮ অপরাহ্ণ । ১০৩ জন
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও দলীয় মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের বর্তমান সংসদ সদস্য এবং আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের আইনমন্ত্রী আনিসুল হক। দলীয় মনোনয়ন পাওয়ার পর প্রথমবার নিজ নির্বাচনী এলাকায় এসেছেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর)সকালে কমলাপুর রেলওয়ে স্টেশন থেকে আন্তনগর মহানগর প্রভাতি এক্সপ্রেস ট্রেনের সেলুন কোচে করে তাঁর সংসদীয় এলাকা আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে যাত্রাবিরতিতে থামেন। এ সময় আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
আখাউড়া রেলওয়ে স্টেশনে এক সংক্ষিপ্ত বক্তব্যে উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে মন্ত্রী বলেন, ‘আপনাদের ভালোবাসায় সিক্ত আমি। আপনাদের সেবা করার জন্য আমি আবারও দলীয় মনোনয়ন পেয়েছি।’

সবাইকে মন্ত্রীর পাশে থাকার আহ্বান এবং জনগণের কাছে কৃতজ্ঞতা স্বীকার করে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। পরে তিনি ওই ট্রেনেই কুমিল্লার উদ্দেশে আখাউড়া রেলওয়ে স্টেশন ছেড়ে যান। আগামীকাল বৃহস্পতিবার আখাউড়ায় তাঁর মনোনয়ন ফরম জমা দেওয়ার কথা রয়েছে।

আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে ফুলেল শুভেচ্ছা জানানোর সময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, উপজেলা চেয়ারম্যান আবুল কাসেম ভূঁইয়াসহ উপজেলা আওয়ামী যুবলীগ, ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।