https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  • অন্যান্য

ধোনি-কোহলির চুল কাটার খরচ কতো জানেন, শুনলে অবাক হবেন

বাংলা টাইমস্
এপ্রিল ৮, ২০২৪ ১২:৫৪ পূর্বাহ্ণ । ৮৯ জন
Link Copied!

চলতি আইপিএল আসরের আগে চুল কাটিয়েছেন বিরাট কোহলি। কেশসজ্জা শিল্পী আলিম হাকিমের কাছে চুল কাটিয়েছেন তিনি। তার নতুন সাজের জন্য কতো খরচ করেছেন ভারতের সাবেক অধিনায়ক। ভারতের সাবেক আরেক অধিনায়ক মহেন্দ্র সিংহ ধোনির চুলও কাটেন হাকিম।

ভারতীয় দলের ক্রিকেটারদের মধ্যে সাজের দিকে বিশেষ নজর বিরাট কোহলির। বিভিন্ন সময় তাকে সাজে দেখা যায়। ভক্তদের একাংশ তার সাজ নকলও করেন। এবার আইপিএলের নতুন রূপে হাজির হয়েছেন তিনি। আইপিএল শুরুর আগে তিনি যান হাকিমের কাছে। কোহলি, ধোনিদের তাদের পছন্দ মতো চুল কেটে দেওয়ার জন্য কতো টাকা নেন হাকিম, তা জানিয়েছেন।

কেশসজ্জা শিল্পী হাকিম বলেন, চুল কাটা বা সজ্জার জন্য খুব সাধারণ টাকা নেই। সবাই জানে আমার এক লাখ টাকা থেকে শুরু। এটাই সর্বনিম্ন।

তারমানে কোহলি, ধোনিদের একবার চুল কাটাতে গুনতে হয় লাখ টাকা। হাকিম বলেন, মাহি স্যর এবং কোহলি আমার পুরনো বন্ধু। তারা আমার কাছে দীর্ঘ দিন থেকে চুল কাটান। চলতি আইপিএলের আগেও তারা এসেছিলেন। আমার মনে হলো, চুলের সাজ এমন হওয়া উচিত দেখতে শান্ত লাগে, আবার অন্যরকমও লাগে।

বিরাট কোহিলর কেশসজ্জা নিয়ে আরও তথ্য দিয়ে হাকিম বলেন, কোহলির সাথে প্রায়ই কথা হয়। পরের বার কেমন চুল কাটবে তা নিয়েও আলোচনা হয়। এবার আমরা ভিন্ন করার কথা ভেবেছিলাম। ওর ভ্রুতেও একটা সূক্ষ্ম দাগ রয়েছে সাজে। চুলে একটু রং রয়েছে। কোহলির চুলের পরিচর্যার ছবি সমাজমাধ্যমে দেয়ার পরই ভাইরাল হয়ে যায়।

কোহলি এবং ধোনি দুজনই আইপিএলে এখন ব্যস্ত সময় পাড় করছেন। কোহলির মতোই আলোচনায় উঠে এসেছে ধোনির ঘাড় পর্যন্ত চুল। আন্তর্জাতিক ক্রিকেট জীবনের শুরুর মতো চুল নিয়ে এবার আইপিএলে খেলছেন ধোনি। সম্ভবত এবার আইপিএল খেলেই অবসর নেবেন জোড়া বিশ্বকাপজয়ী সাবেক ভারতীয় অধিনায়ক।