https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১০ এপ্রিল ২০২৪

দাঁড়িয়ে থাকা বৃদ্ধকে পিষে দিলো পিকআপ

আজিজুল হক সরকার, ফুলবাড়ী (দিনাজপুর)
এপ্রিল ১০, ২০২৪ ৪:৫০ অপরাহ্ণ । ৩৩ জন
Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ীতে পিকআপ চাপায় আজগর আলী (৭০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সাড়ে ১১টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত আজগর আলী পৌর এলাকার দক্ষিণ কৃষ্ণপুর গ্রামের এফার আলীর ছেলে।

এ ঘটনায় পিকাপটি জব্দ করে পিকাপের চালক মামুনুর রশিদ (৩৫)কে আটক করেছে পুলিশ। আটক পিকাপ চালক মামুনুর রশিদ জয়পুরহাট জেলার সদর উপজেলার হিসমি গ্রামের মৃত ইমান উদ্দিনের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে আজগর আলী দাঁড়িয়ে ছিল। এ সময় দিনাজপুরগামী (রাজ মেট্রো-গ-১১-০০৯৫) একটি পিকআপ সজোরে চাপা দিলে আজগর আলী গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন। পরবর্তীতে আজগর আলীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেলে কলেজ হাসপাতালে পাঠান। পথেই তার মৃত্যু হয়।

এদিকে বারবার এমন দুর্ঘটনার কারণে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এবং দিনাজপুর- গোবিন্দগঞ্জ আঞ্চলিক মহাসড়কের দুই পাশে স্পিড ব্রেকার নির্মাণের দাবী জানিয়েছেন স্থানীয় বাসীন্দারা।

এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মীর মো. আল কামাহ তমাল জানান, এ বিষয়ে এলাকাবাসী লিখিত আবেদন করলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে ব্যবস্থা গ্রহণ করবেন।

সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান জানান,প্রাথমিক তদন্ত শেষে পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে।গাড়িটি আটক রয়েছে ড্রাইভারকে সড়ক আইনে মামলা দায়ের করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।