https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৬ মে ২০২৪

দরজা ভেঙে আ’ লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
মে ৬, ২০২৪ ৬:২২ অপরাহ্ণ । ২০ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলার বিনাহালি গ্রাম থেকে এক আয়ামী লীগ নেতার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম-মোকলেছার রহমান।

তিনি আদমদীঘি উপজেলার বিনাহালি গ্রামের মৃত ইসমাইল মন্ডলের ছেলে। আদমদীঘি উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ছিলেন মোকলেছার রহমা। সোমবার (৬ মে) দুপুরে মরদেহ তার উদ্ধার করা হয়। এরপর ময়নাতদন্তের জন্যে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

জানা যায়, মোখলেছুর রহমান সদর ইউনিয়নের বাজার এলাকায় একটি ভাড়া বাসায় তার ছোটো স্ত্রী আফরোজাকে নিয়ে বসবাস করছিলেন। আফরোজা অত্র উপজেলার চাটখইর মাদ্রাসায় শিক্ষকতা করেন। আফরোজা প্রতিদিনের ন্যায় সোমবার (৬ মে) সকালে তার স্বামীকে বাড়িতে রেখে মাদ্রাসায় যান। দুপুরে বাড়িতে এসে দেখেন সদর দরজা বন্ধ। অনেক ডাকাডাকির পর দরজা না খুললে প্রতিবেশীদের সহযোগিতায় দরজা ভেঙে ফেলার পর দেখতে পায় তার স্বামী ঘরের সিলিং ফ্যানের সঙ্গে আটকানো দড়িতে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলছে। তাকে উদ্ধার করে বিনাছায় নেওয়ার পর দেখতে পান তিনি মৃত্যুবরণ করেন।

আদমদীঘি থানার অফিসার ইনচার্জ রাজেশ কুমার চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে।