https://bangla-times.com/
ঢাকাবুধবার , ১৫ নভেম্বর ২০২৩

তফসিলকে স্বাগত জানিয়ে মাধবপুরে আ’ লীগের আনন্দ মিছিল

বাংলা টাইমস্
নভেম্বর ১৫, ২০২৩ ৪:২৯ অপরাহ্ণ । ৮৪ জন
Link Copied!

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিলকে স্বাগত জানিয়ে হবিগঞ্জের মাধবপুরে আনন্দ মিছিল করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। বুধবার (১৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় জাতির উদ্দেশে ভাষণ দেওয়া শুরু করেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আওয়াল।

তিনি নির্বাচনের তারিখ ঘোষণার সঙ্গে সঙ্গে মাধবপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা স্বাগত জানিয়ে হর্ষধ্বনি দেন। এরপর উপজেলা আওয়ামীলীগের অস্হায়ী কার্যালয় থেকে শহরে আনন্দ মিছিল বের করা হয়।

মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পার্টির অস্হায়ী কার্যালয়ে এসে শেষ হয়। মিছিল শেষে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আতিকুর রহমান আতিকের সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়,প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃএরশাদ আলী,পৌর আওয়ামীলীগের সভাপতি শাহ মোঃ সেলিম,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলমগীর হোসেন টিপু,আওয়ামীলীগ নেতা মোঃ আপন মিয়া,আওয়ামীলীগ নেতা হেলাল মিয়া,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক শেখ মোঃ শাহিন উদ্দিন,যুগ্ম সম্পাদক তানভীর মোল্লা,পৌর ছাত্রলীগের সভাপতি তোফাজ্জল ইসলাম তুহিন,আন্দিউড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সাদ্দাম পাঠান প্রমুখ।