https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

ঢাবির টিচার্স কোয়ার্টর থেকে গৃহকর্মীর মরদেহ উদ্ধার

বাংলা টাইমস্
নভেম্বর ২৫, ২০২৩ ৬:১৬ পূর্বাহ্ণ । ২৪ জন
Link Copied!

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিচার্স কোয়ার্টার থেকে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম-ফাতেমা মিম (১৫)। পুলিশের ধারনা ফাতেমা আত্মহত্যা করেছে।

শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে অচেতন অবস্থায় ফাতেমাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফাতেমা ঈশা-খাঁ রোডের টিচার্স কোয়ার্টারের ডা. ইসরাত জাহানের বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল। তার বাড়ি ময়মনসিংহ জেলায়।

ডা. ইসরাত জাহান জানান, তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ঈশা-খাঁ রোডের টিচার্স কোয়ার্টারের একটি বাসায় থাকেন। প্রায় দেড় বছর ধরে তাঁর বাসায় ফাতেমা গৃহকর্মীর কাজ করছিল। একটি ছেলের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ফাতেমার। ছেলেটির সঙ্গে নিয়মিত কথা বলতে ফাতেমা এবং মাঝেমধ্যেই ছেলেটি তাঁদের বাসার সামনে এসে দাঁড়িয়ে থাকত। প্রেমের সম্পর্কের অবনতির কারণে হয়ত ফাতেমা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

ইসরাত জাহান দাবি করেন, আজ ভোরের দিকে বাসার একটি কক্ষে ফাতেমাকে গলায় ওড়না পেঁচানো ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তিনি। পরে তিনি ও তাঁর স্বামী ঝুলন্ত অবস্থা থেকে তাঁকে নামিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানায় সে আর বেঁচে নেই।

ফাতেমার মরদেহের সুরতহাল প্রস্তুতকারী শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আরাফাত ইবনে শফিউল্লাহ জানান, প্রাথমিকভাবে আমরা জানতে পেরেছি, কোনো একটি ছেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কের অবনতির কারণে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে। তবুও বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। তার বাবা-মায়ের সাথেও যোগাযোগ করার চেষ্টা করা হচ্ছে।