https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪

ড্রাম ট্রাক-সিএনজির সংঘর্ষ, স্বামী স্ত্রীসহ নিহত ৩

চাঁদপুর প্রতিনিধি
জুন ১১, ২০২৪ ৬:৪১ অপরাহ্ণ । ১৩ জন
Link Copied!

বালুবাহী ড্রামট্রাক সিএনজিচালিত স্কুটারের মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেলো স্বামী-স্ত্রীসহ তিনজনের। নিহতরা হলো-মোজাম্মেল হোসেন বেপারী (৪০), মোজাম্মেলের স্ত্রী পিংকি বেগম (৩২) ও সবুজ হাওলাদার (৩০)।

মঙ্গলবার (১১ জুন) বেলা আড়াইটার দিকে চাঁদপুর কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের হাজীগঞ্জের গোগরা ফারুক মেম্বার বাড়ির সামনে এই ঘটনা ঘটে। এ ঘটনায় আহত দুইজনকে উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার পর প্রায় তিন ঘন্টা সড়কে যান চলাচল বন্ধ ছিলো।

নিহত মোজম্মেল উপজেলার ফুলছোঁয়া বেপারী বাড়ির আবুল খায়ের বেপারীর ছেলে। নিহতরা সবাই সিএনজি চালিত স্কুটারে বাকিলা বাজার থেকে চাঁদপুরে যাচ্ছিল।

স্থানীয়রা জানান, চাঁদপুর থেকে (কুমিল্লা ঠ ১১- ০৩২৭) ট্রাকটি বালু নিয়ে হাজীগঞ্জে যাওয়ার পথে ঘটনাস্থল অতিক্রমকালে সিএনজি চালিত স্কুটার (চাঁদপুর থ ১১-৬৭০৪) এর মুখোমুখি সংঘর্ষ হয়।

প্রত্যক্ষদর্শী শরীফ হোসেন জানান, একটি শব্দ শুনে দৌড়ে এসে দেখি এক মর্মান্তিক ঘটনা। সড়কের উপরে সবুজ নামের একজন মরে পড়ে আছে। বাকীরা কাতরাচ্ছে। এ সময় অন্যরা আসার পরে এক নারীসহ ৫ জন উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালে পাঠিয়ে দেই। এরমধ্যে একজনের মুখ থেতলিয়ে গেছে। আর এক নারীর হাড় ভেঙ্গে শরীর পুরো গোল হয়ে গেছে।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুর রশিদ এর সতত্যা নিশ্চি করে জানান, ঘটনাস্থলে সবুজ আর হাসপাতালে আরও দুইজন মারা গেছে। ট্রাক ও সিএনজি স্কুটার জব্দ করা হয়েছে।