https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

ডিবি পুলিশের অভিযানে হেরোইন-ইয়াবাসহ দু’জন আটক

ফেরদৌস সিহানুক (শান্ত), চাঁপাইনবাবগঞ্জ
ডিসেম্বর ৪, ২০২৩ ৮:১৮ অপরাহ্ণ । ৮৫ জন
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জ জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের পৃথক দুটি অভিযানে ১৭৪ গ্রাম হেরোইন ও ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ২ জনকে আটক করা হয়েছে।

আটককৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়নের চাঁপাই পালসার সম্রাটের সহধর্মিণী হালিমা (৪৫) ও শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়নের লক্ষীপুর বোগলাউড়ির শ্রী বিশু রবিদাসের ছেলে শ্রী প্রেম কুমার দাস (৩৭)।

জানাগেছে, ৩ ডিসেম্বর রোববার বিকেল ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের এসআই আসগর আলীর নের্তৃত্বে সঙ্গীয় ফোর্স শহরের শান্তিমোড় থেকে হালিমা কে ১৭৪ গ্রাম হেরোইনসহ হাতেনাতে আটক করতে সক্ষম হয়।

অপরদিকে একই দিন অন আরেকটি দল সন্ধ্যা ৭ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই ফয়সাল হাসানের নের্তৃত্বে ডিবি পুলিশের সঙ্গীয় ফোর্স প্রেম কুমারকে ৬০০ পিস ইয়াবাসহ শিবগঞ্জের বোগলাউড়ি বাজার থেকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে উভয়ই মাদক ব্যবসার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ দুটি ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ জেলার পুলিশ সুপার মো. ছাইদুল হাসান পিপিএম এর সার্বিক নির্দেশক্রমে ও জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ ওসি আলহাজ্ব মো. বাবুল উদ্দীন সরদারের তত্ত্বাবধানে মাদকবিরোধী অভিযান দুটি পরিচালনা করা হয়।