https://bangla-times.com/
ঢাকারবিবার , ১৪ এপ্রিল ২০২৪

ট্রেনে কাটা পড়ে নারীর দুই পা বিচ্ছিন্ন

মাসুদ রানা, পাবনা
এপ্রিল ১৪, ২০২৪ ১১:০৭ পূর্বাহ্ণ । ২৮ জন
Link Copied!

পাবনার ঈশ্বরদী লোকোমোটিভ ডিজেল কারখানার পাশে ঈশ্বরদী-রাজশাহী রেলরুটের লোকোসেড বেলতলা এলাকায় ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত পরিচয়ের (৫০) এক নারীর দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে। শনিবার (১৩ এপ্রিল) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

জানা যায়, রাজশাহীর রহনপুর থেকে ঈশ্বরদীগামী কমিউটার ট্রেন ঈশ্বরদী স্টেশনে ঢুকছিল। এসময় ঝুঁকি নিয়ে রেললাইন পার হতে গেলে কমিউটার ট্রেনের নিচে কাটা পড়েন এক নারী। এ সময় ওই নারীর দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। পরে ঈশ্বরদী ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের উদ্ধার কর্মীরা তাকে আহত অবস্থায় ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য পাবনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঈশ্বরদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ মীর আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার খবর পেয়ে রাত সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী লোকোসেড বেলতলা থেকে ওই নারীকে উদ্ধার করা হয়। অজ্ঞাতপরিচয় এক নারীকে খণ্ডিত পাসহ উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. মেহেদী হাসান জানান, অজ্ঞাত পরিচয়ের ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়েছি। শরীর থেকে দুই পা বিচ্ছিন্ন হয়ে যাওয়ায় শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। মাথায়ও আঘাত পেয়েছে।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার উপ-পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) হারুনুজ্জামান রোমেল জানান, দুর্ঘটনায় ট্রেনের নিচে কাটা পড়ে অজ্ঞাতপরিচয় এক নারীর দুই পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।