https://bangla-times.com/
ঢাকাসোমবার , ৪ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত বৃদ্ধার মৃত্যু

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
ডিসেম্বর ৪, ২০২৩ ১১:৩৯ অপরাহ্ণ । ৫৭ জন
Link Copied!

বগুড়া জেলার আদমদীঘি উপজেলার সান্তাহার রেলওয়ে জংশন স্টেশনে আজ সন্ধ্যা সোয়া ছয় ঘটিকার সময় বোনার পাড়া গামী কমিউটার ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত একজন বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ।

সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ছয়টার সময় সান্তাহার থেকে বোনার পাড়া গামী ৪৯১ আপ কমিউটার ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত একজন বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে সান্তাহার রেলওয়ে থানা পুলিশ।

প্রত্যক্ষ দর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যা ছয়টার সময় সান্তাহার স্টেশনের চার নম্বর প্লাটফর্মে কমিউটার ট্রেনটি বোনার পাড়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার জন্য দাঁড়িয়ে ছিলো। বৃদ্ধা মহিলাটি পূর্ব প্রান্তের পাঁচ নম্বর প্লাটফর্ম থেকে দাঁড়িয়ে থাকা ট্রেনের নিচ দিয়ে পাড় হওয়ার সময় ট্রেনটি প্লাটফর্ম থেকে ছেড়ে দিলে হাত-পা কেটে গেলে কিছুক্ষণের মধ্যে ঘটনা স্থলেই তার মৃত্যু হয়। রেলওয়ে থানা পুলিশ বৃদ্ধার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে নিয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন বলেন, ট্রেনে কাটা পড়ে মৃত্যু বরণকারী বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। অপমৃত্যু মামলা দায়েরসহ আইনী ব্যবস্থা চলমান।