https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৪ এপ্রিল ২০২৪

ট্রেনে অভিযান, চার নারী মাদককারবারি গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
এপ্রিল ২৪, ২০২৪ ৫:১৪ অপরাহ্ণ । ১৬ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার স্টেশনে করতোয়া আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে চার নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে তাদের গ্রেপ্তার করা হয়।

সান্তাহার রেলওয়ে থানার উপ-পরিদর্শক নরেশ চন্দ্র বলেন, মঙ্গলবার (২৩ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে বুড়িমারী থেকে ছেড়ে আসা সান্তাহার গামী করতোয়া আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে নারী মাদক কারবারিদের মাধ্যমে মাদকের বড়ো চালান সান্তাহারে আসছে। এমন সংবাদের ভিত্তিতে ট্রেন স্টেশনের পাঁচ নম্বর প্লাটফর্মে অবস্থান করলে সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেনের নেতৃত্বে মাদকবিরোধী অভিযান চালিয়ে চার নারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের শরীর তল্লাশি করে কোমড়ে বিশেষ কায়দায় বাধানো অবস্থায় ৯৭ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেনসিডিল এবং একজনের কাছ থেকে দেড় কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো- স্ত্রী সালমা আক্তার (৫৩), শিউলি বেগম (৪০), মোরশেদা বেগম (৪৫) এবং সানোয়ারা (৭০। তাদের বিরুদ্ধে সান্তাহার রেলওয়ে থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা দায়ের করা হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) দুপুরে তাদের আদালতের মাধ্যমে বগুড়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

সান্তাহার রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মোক্তার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে করতোয়া আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে মাদক বিরোধী অভিযান চালিয়ে চারনারী মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে।