https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০২৩

ট্রাক-প্রাইভেটকার সংঘর্ষ, দুই ভারতীয় নিহত

বাংলা টাইমস্
নভেম্বর ২৫, ২০২৩ ৬:২০ পূর্বাহ্ণ । ৩২ জন
Link Copied!

সাতক্ষীরায় ট্রাক-প্রাইভেট কারের সংঘর্ষে দুই ভারতীয় নাগরিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। সাতক্ষীরার মিলবাজার এলাকায় শনিবার (২৫ নভেম্বর) সকাল পৌনে ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন- পশ্চিমবঙ্গের শিলিগুড়ির অসীম কুমার (৬০) ও তাঁর স্ত্রী ছবি বিশ্বাস (৪৮)। আর আহত প্রাইভেট কার চালক রফিকুল ইসলাম সজীব খুলনার ফুলবাড়ি গেট এলাকার বাসিন্দা।

সাতক্ষীরা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহিদুল ইসলাম জানান, সাতক্ষীরা সুলতানপুর বড়বাজার থেকে সয়াবিন তেলের কনটেইনার বোঝাই একটি ট্রাক নিয়ে খুলনায় যাচ্ছিলেন ট্রাকচালক সাতক্ষীরা পৌরসভার মুনজিতপুর এলাকার সেলিম। পৌনে ৭টার দিকে মিলবাজার এলাকায় বিজিবি ব্যাটালিয়নের সামনে এসে ট্রাকচালক হঠাৎ ডানপাশে ঘুরিয়ে দেয় ট্রাকটি। এ সময় বিপরীত দিক থেকে আসা প্রাইভেট কারটির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ভারতীয় দুজন ঘটনাস্থলেই মারা যান।

ওসি জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে তিনজনকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে পাঠায়। কর্তব্যরত চিকিৎসক অসীম কুমার ও ছবি বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। হাত-পা ভেঙে গুরুতর আহত হওয়া প্রাইভেটকারচালক রফিকুল ইসলাম চিকিৎসাধীন।

তবে পাসপোর্ট উদ্ধার করে ভারতীয় নাগরিকদের পরিচয় জানা গেলেও তারা বাংলাদেশে কী কাজে এসেছিলেন তা জানা সম্ভব হয়নি। ট্রাকচালক সেলিম পলাতক বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।