https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩১ মে ২০২৪
  • অন্যান্য

টানা ৩ দিন বৃষ্টি ঝড়তে পারে

নিজস্ব প্রতিবেদক
মে ৩১, ২০২৪ ২:৪৮ অপরাহ্ণ । ৪২ জন
Link Copied!

ঢাকাসহ দেশের কয়েক বিভাগে টানা ৩ দিন বজ্রবৃষ্টি হতে পারে। এই সময় তাপমাত্রা অপরিবর্তিত থাকবে। শুক্রবার (৩১ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ৭২ ঘণ্টার পূর্বাভাসে এ তথ্য জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

আবহাওয়ার পূর্বাবাসে বলা হয়েছে, লঘুচাপের বর্ধিতাংশ দক্ষিণপশ্চিমাঞ্চল হয়ে উত্তরপশ্চিম বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু সিলেট, চট্টগ্রাম ও ময়মনসিংহ বিভাগ এবং ঢাকা বিভাগের পূর্বাংশ পর্যন্ত অগ্রসর হয়েছে। শুক্রবার (৩১ মে) সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ময়মনসিংহ, রংপুর ও সিলেট বিভাগের অনেক জায়গায় বৃষ্টি হতে পারে। এছাড়া ঢাকা, রাজশাহী ও চট্টগ্রাম বিভাগের কিছু জায়গায় এবং বরিশাল ও খুলনা বিভাগের দু’এক জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে। একই সাথে ময়মনসিংহ, রংপুর ও সিলেট বিভাগের কোথাও ভারী বর্ষণ হতে পারে।

অন্যদিকে, শনিবারের (১ জুন) আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ময়মনসিংহ, রংপুর ও সিলেট বিভাগের অনেক জায়গায় বৃষ্টি হতে পারে। এছাড়া ঢাকা , রাজশাহীও চট্টগ্রাম বিভাগের কিছু জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় দমকা হাওয়াসহ বৃষ্টির সম্ভাবনা রয়েছে। সেইসঙ্গে ময়মনসিংহ, রংপুর ও সিলেট বিভাগের কোথাও ভারী বর্ষণের সম্ভাবনা রয়েছে।

এছাড়া রোববারের (২ জুন) আবহাওয়া পূর্বাভাসে বলা হয়েছে, সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় রাজশাহী, রংপুর, ময়মনসিংহ ও সিলেট বিভাগের অধিকাংশ জায়গায় বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ঢাকা ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় বজ্রসহ বৃষ্টি হতে পারে। এক্সিাথে কোথাও ভারী বর্ষণ হতে পারে।