https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

জোড়া খুনের মামলার ৩ জন আসামি গ্রেফতার

সিরাজগঞ্জ প্রতিনিধি
ডিসেম্বর ২, ২০২৩ ৫:৩৩ অপরাহ্ণ । ৩৭ জন
Link Copied!

সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি গ্রামে জমি সংক্রান্ত বিরোধে দুজনকে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় এজাহারভুক্ত তিন আসামিকে গ্রেফতার করা হয়েছে। শনিবাবর (২ ডিসেম্বর) ভোরে র‌্যাব-১২ সদস্যরা গাজীপুর জেলা সদরের পুর্ববাংলা বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃতরা হলো-সিরাজগঞ্জ সদর উপজেলার ইছামতি গ্রামের মৃত আজাহার আলী খানের ছেলে দুলাল খান (২২), আব্দুল মজিদ খানের ছেলে আসাদুল খান ও দুলাল খানের ছেলে ইউনুস খান (২২)।

র‌্যাব-১২ ক্যাম্প কমান্ডার স্কোয়াডন লীডার মোহাম্মদ ইলিয়াস খান জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে আসামিরা গত ১৯ অক্টোবর রাতে একই গ্রামের আল-আমিন খান ও তার ভাতিজা আল-আমিন সেখকে কুপিয়ে জখম করে।

এতে ঘটনাস্থলেই আল-আমিন খান মারা যায় এবং ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর আল-আমিন সেখ মারা যায়। এ ঘটনায় আল-আমিন খানের ভাই হাবিবুর রহমান খান বাদী হয়ে হত্যা মামলা দায়ের করে। এ মামলায় আসামিরা আত্মগোপনে ছিল। তথ্য প্রযুক্তি ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের শনিবার ভোরে গাজীপুর থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের সিরাজগঞ্জ সদর থানার মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।