https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

জীবিকায়নের লক্ষ্যে ৪০ নারী পেলেন সেলাই মেশিন

উত্তম কুমার হাওলাদার, পটুয়াখালী
নভেম্বর ২৯, ২০২৩ ১১:১২ পূর্বাহ্ণ । ২৭৫ জন
Link Copied!

বিকল্প জীবিকায়নের লক্ষ্যে পটুয়াখালীর কলাপাড়ায় হতদরিদ্র ৪০ জন নারী পেলো সেলাই মেশিন। বুধবার (২৯ নভেম্বর) বেলা ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনের হলরুমে আনুষ্ঠানিকভাবে ওইসব নারীদের হাতে সেলাই মেশিন তুলে দেয়া হয়।

একই সাথে ১২৪ জন নারীর মাঝে বিকল্প জীবিকায়নের লক্ষ্যে ছাগল বিতরন করা হয়েছে। বেসরকারী আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশ’র উদ্যোগে পরিবর্তন প্রকল্পের সহযোগিতায় এসব সহায়তা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.জাহাঙ্গীর হোসেন। এসময় উপজেলা ঘূর্নিঝড় প্রস্তুতি কর্মসুচি সিপিপি’র সহকারি পরিচালক মো.আছাদ উজ্জমান খান, উপজেলা নীলগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.বাবুল মিয়া, ওয়ার্ল্ড কনসার্নের প্রোপ্রাম অফিসার পায়েল চন্দ্র দাস, মাহামুদা, মনিটরিং অফিসার বিধান বিশ্বাস,পরিমল বৈদ্য উপস্থিত ছিলেন।

ওয়ার্ল্ড কনসার্নের প্রোপ্রাম অফিসার পায়েল চন্দ্র দা বলেন, ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের পরিবর্তন প্রকল্পের সহযোগিতায় উপজেলার বালিয়াতলি, নীলগঞ্জ, মহিপুর ও লতাচাপলী ইউনিয়নের অসাহয় দরিদ্র ও নির্যাতিতা এ সহায়তা প্রদান করা হয়েছে। এ কার্যক্রম চলমান রয়েছে বলে তিনি জানিয়েছেন।