https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪

‘জন সমর্থন থাকায় আ’ লীগ সরকার উৎখাত করা অসম্ভব’

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৮, ২০২৪ ৬:১৮ অপরাহ্ণ । ৯৩ জন
Link Copied!

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দেশবাসী আওয়ামী লীগের পক্ষে রয়েছে, কাজেই এই সরকারের পতন ঘটানো সম্ভব হবে না।বিএনপি-জামায়াত আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করার স্বপ্ন দেখছে। আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকে। যার জন্য জনগণ তাদের বারবার ভোট দেয়।

সোমবার (১৮ মার্চ) জাতির পিতার ‘১০৪ তম জন্মবার্র্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২৪’ উদযাপন উপলক্ষ্যে তেঁজগাওস্থ আওয়ামী লীগ কার্যালয়ে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় প্রধানমন্ত্রী বলেন, ইফতার বিতরণ না করে বিএনপিসরকারের সমালোচনা করে। ইফতার নিজেরা খায়, আর গীবত গায় আওয়ামী লীগের।

সরকার প্রধান বলেন, আওয়ামী লীগ ইফতার পার্টি না করে সারাদেশে গরিবদের মাঝে ইফতার বিতরণ করছে। কাজেই দেশবাসীও আওয়ামী লীগকে বার বার সমর্থন করেছে।

শেখ হাসিনা বলেন, তত্ত্বাবধায়ক সরকারের দাবির দাবির পেছনে বিএনপি’র ভিন্ন উদ্দেশ্য রয়েছে। ২০০৮ সালের নির্বাচনে তত্ত্বাবধায়ক সরকারই ছিল। খালেদা জিয়াও সুস্থ ছিলেন, তারেক রহমান রাজনীতি করবে না বলে মুছলেকা দিয়ে দেশ ছেড়েছে। তখন বিএনপি আসন পেয়েছিল ৩০টি। আর ২৩৩টি আসনে জয় পেয়েছিল আওয়ামী লীগ।

শেখ হাসিনা আর ও বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে গরীবের পেটে ভাত থাকে, গরীব মানুষ ভালো থাকলে সেটা তাদের পছন্দ হয় না। গরীবের মাথা গোজার ঠাঁই হয়। এটা বিএনপির পছন্দ হয়নঅ। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবের বাংলায় একটি মানুষও ভূমিহীন-গৃহহীন থাকবে না।

আলোচনায় অংশ নেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সভাপতি মন্ডলীর সদস্য সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন এবং পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ, সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য মেরিনা জাহান কবিতা।