https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২২ নভেম্বর ২০২৩

ছেলের কুড়ালের আঘাতে বাবার মৃত্যু, ছেলে পলাতক

বাংলা টাইমস্
নভেম্বর ২২, ২০২৩ ১০:৩১ পূর্বাহ্ণ । ১৮ জন
Link Copied!

জয়পুরহাটের কালাইযৈ জমি সংক্রান্ত বিরোধে ছেলের কুড়ালের আঘাতে একজন নিহত হয়েছেন। নিহতের নাম আব্দুল আলিম (৪২)। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে কালাই উপজেলার আনিপুকুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

বুধবার আহত বাবা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এ ঘটনার পর থেকে ছেলে পলাতক রয়েছেন।

কালাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াসিম আল বারী বিষটি নিশ্চিত করেছেন। নিহত বাবা আব্দুল আলিম উপজেলার উদয়পুর ইউনিয়নের আনিপুকুর এলাকার মৃত আবু বক্করের ছেলে।পুলিশ ও এলাকা বাসী জানান নিহত আব্দুল আলিমের দুই স্ত্রী। প্রথম স্ত্রীর ছেলে রেজভী প্রায় জমির ভাগ নিয়ে বাবার সাথে ঝগড়া-বিবাদে লিপ্ত হতেন।এর জেরে সোমবার রাতে বাড়িতে কথা কাটাকাটির এক পর্যায়ে রেজভী তার বাবা আব্দুল আলীমকে কুড়াল দিয়ে উপুর্যুপরি আঘাত করলে দ্বিতীয় স্ত্রী তার স্বামী আব্দুল আলিমকে বাঁচাতে আসলে তাকেও কুড়াল দিয়ে আঘাত করে রেজভী। এতে গুরুতর আহত হন আব্দুল আলিম ও তার স্ত্রী তাসলিমা। পরে তাদের আর্ত চিৎকারে প্রতিবেশীরা ঘটনাস্থলে এগিয়ে এলে রেজভী পালিয়ে যায়। তাদের উদ্ধার করে প্রথমে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থার অবনতি হওয়ায় রাতেই চিকিৎসকরা দুজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।সেখানে চিকিৎসাধীন অবস্থায় বাবা আব্দুল আলিম বুধবার সকালে মারা যান। আর তার স্ত্রী তাছলিমা বেগম গুরুত্বর আহত অবস্থায় একই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ওসি আরও জানান, তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।