https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪

গ‍্যাস সিলিন্ডার বিস্ফোরণ: মৃত্যু বেড়ে দাঁড়াল ৬ জনে

নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৮, ২০২৪ ১২:৩৯ পূর্বাহ্ণ । ৮৮ জন
Link Copied!

গাজীপুরের কালিয়াকৈরে গ্যাস সিলিন্ডা‌র বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু হয়েছে। নিহতের নাাম- নার্গিস খাতুন। বয়স ২৫। এ নিয়ে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৬ জনে।

রোববার (১৭ মার্চ) সন্ধ্যা সাতটার দিকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

নিহত নার্গিস সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর থানার আব্দুর রাজ্জাকের মেয়ে। তিনি গাজীপুর জেলার কালিয়াকৈর থানার কোনাবাড়ী এলাকায় থাকতেন।

এর আগ শনিবার রাতে ও রোববার সকালে চিকিৎসাধীন অবস্থায় দু”জনের মৃত্যু হয়। ওই ঘটনায় এ পর্যন্ত পাঁচজন মারা গেলেন।

গত বুধবার বি‌কে‌লে ওই ঘটনায় দগ্ধ ৩৫ জনক শেখ হা‌সিনা বার্ন ইউনিটে ভ‌র্তি করা হয়। শনবার রাতে মারা যায় পাঁচ বছরের শিশু তায়েবা । সে ময়মনসিংহের ফুলবাড়িয়ার সদর এলাকার সজল মিয়ার মেয়ে।

এরপর রোববাার সকালে দগ্ধ দুজন শ্রমিক মারা যান। মৃত মইদুল ইসলামের (২৫) বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরের বেড়াখোলা গ্রামে। বাবার নাম সাবেত খাঁ। তিনি কালিয়াকৈরে একটি গুদামে কাজ করতেন। আর আরিফুল ইসলামের (৪৫) বাড়ি রাজশাহীর বাঘা উপজেলার আলাইপুর গ্রামে। বাবার নাম আবদুর রাজ্জাক বিশ্বাস। পরিবার নিয়ে কালিয়াকৈরে থাকতেন তিনি। স্বামী-স্ত্রী দুজনই পোশাক কারখানায় চাকরি করতেন। আগুনে মইদুলের শরীরের ৯৫ ভাগ এবং আরিফুলের ৭০ ভাগ পুড়ে গিয়েছিল।