https://bangla-times.com/
ঢাকাশনিবার , ২৫ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

গোদাগাড়ীতে হেরোইনসহ দুইজন গ্রেফতার

বাংলা টাইমস্
নভেম্বর ২৫, ২০২৩ ১১:২১ পূর্বাহ্ণ । ৭১০ জন
Link Copied!

রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) অভিযানে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে। শুক্রবার দিবাগ রাত ১২টার দিকে গোদাগাড়ী থানার সহড়াগাছী রেলগেটের মোড়ে অভিযান চালিয়ে দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার ও ৪৫ গ্রাম হেরোইন উদ্ধার করে ডিবি।

গ্রেফতারকৃতরা হলো ফজলে রাব্বি (৩০) ও আবু সাঈদ (২৫)। ফজলে রাব্বি রাজশাহী জেলার গোদাগাড়ীর উজানপাড়া (কাঁঠালতলা) গ্রামের মৃত জিন্নাত আলীর পুত্র ও আবু সাঈদ একই এলাকার গ্রামের ইলিয়াস আলীর পুত্র।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল আলমের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি জানানো হয়, রাজশাহী জেলার ডিবির একটি দল গোদাগাড়ী থানা ও তার আশপাশের এলাকায় মাদক উদ্ধারের জন্য নিয়োজিত ছিলো। ডিবির এ দল গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারে, গোদাগাড়ীর সহড়াগাছী রেলগেট মোড় হতে সাগুয়ান ঘুমটিগামী রাস্তার মুখে মুদির দোকানের সামনে তিনজন মাদকব্যবসায়ী মাদকদ্রব্য হেরোইন বিক্রির জন্য অবস্থান করছে।

এমন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের ওই দল সঙ্গীয় ফোর্সসহ রাত ১২টা অভিযান পরিচালনা করে। এতে ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চষ্টাকালে ফজলে রাব্বির ও আবু সাঈদকে গ্রেফতার করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে একজনের কাছে ২৪ গ্রাম ও অপর জনের কাছ থেকে করে ২১ গ্রাম হেরোইন উদ্ধার হয়।

পরে তাদের গোদাগাড়ী থানায় সোপর্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মামলা দায়ের করা হয়েছে।