https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২ মে ২০২৪

গোদাগাড়ীতে পথচারীদের মাঝে পানি ও স্যালাইন বিতরণ

আশ্রাফুল আলম, গোদাগাড়ী (রাজশাহী)
মে ২, ২০২৪ ৭:২৩ অপরাহ্ণ । ১০৭ জন
Link Copied!

গোদাগাড়ীতে বিএনপির উদ্যোগে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২ মে) দুপুরে গোদাগাগী সদরে উপজেলা বিএনপির কর্যালয়ের সামনে এসব পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

বেগম খালেদা জিয়ার সাবেক সামরিক সচিব গোদাগাড়ী-তানোর বিএনপির অভিভাবক মেজর জেনারেল (অবঃ) শরিফ উদ্দিনের নির্দেশে গোদাগাড়ী উপজেলা ও পৌরসভা যুবদল, ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ পথচারিদের মাঝে স্যালাইন ও বিশিদ্ধ পানি বিতারন করেন।

এ আয়োজনে প্রায় ৩ হাজার ৫শ’ পথচারিদের মাঝে স্যালাইন ও বিশিদ্ধ পানি বিতারন করেন। এ সময় উপস্থিত রাজশাহী জেলা যুবদলের আহবায়ক কমিটির সদস্য মাহফুজুর রহমান ডালিম, গোদাগাড়ী পৌর নিএনপি নেতা মোঃ আসাদুল, মোঃ আসাদুজ্জামান মিলন, গোদাগাড়ী পৌর সেচ্ছা সেবক দলের আহবাদক মোঃ কোরবান আলী, সদস্য সচিব মুনতাসির যুগ্ম আহŸায়ক ইব্রাহিম, উপজেলা যুবদল নেতা মোঃ হুমায়ুন, নয়ন, পারভেজ, সুমন,মোশাররফ , রাকিব রাজিব, পৌর যুবদল নেতা সুমন, সেলিম, গোদাগাড়ী উপজেলা ছাত্র দলের আহবায়ক বেদার উদ্দিন বিদ্যুৎ, যুগ্ম আহবায়ক মোঃ নাসির আহমেদ, রোকনুজ্জামান রোকন, সাইফুদ্দীন টমাস, পৌর ছাত্রদল নেতা সাব্বির, সুমন, ছাত্র নেতা ইয়ামিন আরাফাত ইমন, শরিফুলসহ বিএনপি ও সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।