https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৩ মে ২০২৪
  • অন্যান্য

গৃহবধূর আত্মহত্যা, জেল হাজতে স্বামী

আজিজুল হক সরকার, ফুলবাড়ী (দিনাজপুর)
মে ৩, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ । ৩১ জন
Link Copied!

দিনাজপুরের ফুলবাড়ীতে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম-তানজুম আরা বেগম (২৫)। এ ঘটনায় আত্মহত্যা প্ররোচনাকারীর অভিযোগে গৃহবধূর স্বামী রাজু ইসলাম (৪০) কে আটক করেছে করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ মে) সন্ধ্যায় ফুলবাড়ী উপজেলার আমড়া গ্রামে শয়নকক্ষ থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার করে পুলিশ। নিহত গৃহবধূ আমড়া গ্রামের রাজু ইসলামের স্ত্রী ও নবাবগঞ্জ উপজেলার বিন্নাগাড়ী গ্রামের আব্দুল বাকির মেয়ে।

এ ঘটনায় বৃহস্পতিবার (২ মে) রাতেই নিহত গৃহবধূর তানজুম আরা বেগমের বাবা আব্দুল বাকি বাদি হয়ে ফুলবাড়ী থানায় আত্মহত্যার প্ররোচনাকারীর অভিযোগে মামলা দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে রাতেই তার স্বামীকে আটক করে পুলিশ।

নিহত গৃহবধূর বাবা আব্দুল বাকি জানায়, পাঁচমাস আগে তানজুম আরার সাথে রাজু ইসলামের বিয়ে হয়। বিয়ের পর থেকে পারিবারিক কলহের সৃষ্টি হয়। প্রায় সময় রাজু ইসলাম তার মেয়ে তানজুম আরাকে মারধরসহ শারীরিক ও মানষিক অত্যাচার করছিল। ঘটনার দিনে দুপুরে গৃহবধূকে নানা অত্যাচার করে তার স্বামী। সেই অত্যাচারে অতিষ্ঠ হয়ে এ পথ বেছে নিয়েছে।

রাজু ইসলামের পরিবারের সদস্যরা বলেন, মোবাইলে কথা বলাকে কেন্দ্র করে দু’জনের মাঝে ঝগড়াঝাটির সৃষ্টি হয়, এই অভিমানে তানজুম আরা তার শয়নকক্ষের ফ্যানের সাথে গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান ঘটনা বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় তার স্বামী রাজুকে আটক করে তাকেও জেল হাজতে প্রেরণ করা হয়েছে।