https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২৩ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

গৃহবধুর আত্মহত্যা, স্বামী পলাতক

বাংলা টাইমস্
নভেম্বর ২৩, ২০২৩ ১২:১৪ অপরাহ্ণ । ৩৩ জন
Link Copied!

বাগেরহাটের শরণখোলায় সোনিয়া বেগম (২৭) নামে এক গৃহবধু আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার উত্তর কদমতলা গ্রামের স্বামীর বাড়ি থেকে লাশ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। ঘটনার পর থেকে স্বামী সাদ্দাম হোসেন হাওলাদার (৩৫) পলাতক রয়েছেন।

নিহত সোনিয়া বেগম পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার ছোট মাছুয়া গ্রামের আ. আজিজ হাওলাদারের মেয়ে। ৫-৬ বছর আগে শরণখোলার উত্তর কদমতলা গ্রামের মৃত রহমান হাওলাদারের ছেলে সাদ্দামের সঙ্গে বিয়ে হয় তার। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, স্বামী সাদ্দাম হোসেন পরকিয়ায় আশক্ত। এনিয়ে দীর্ঘদিন ধরে তাদের দাম্পত্ত কলহ চলছিল। বুধবার রাতেও স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। একপর্যায় সোনিয়া বেগম গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকরাম হোসেন জানান, এঘটনায় নিহতের ভাই আল-আমীন হাওলাদার বাদি হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে স্বামী সাদ্দাম হোসেন হাওলাদারের বিরুদ্ধে শরণখোলা থানায় মামলা দায়ের করেছেন। পলাতক সাদ্দামকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।