https://bangla-times.com/
ঢাকাশনিবার , ১১ মে ২০২৪
  • অন্যান্য

কাভার্ডভ্যানের চাকায় পিস্ট হয়ে দুই বাইক আরোহীর মৃত্যু

গাজীপুর প্রতিনিধি
মে ১১, ২০২৪ ১০:৩৪ পূর্বাহ্ণ । ২৭ জন
Link Copied!

গাজীপুরের কোনাবাড়ী এলাকার বাইমাইলে সড়ক দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছে। পুলিশ দুইজনের মরদেহ উদ্ধার করেছে।

শুক্রবার (১০ মে) রাত পৌনে ৯টার দিকে গাজীপুর-টাঙ্গাইল মহাসড়কের বাইমাইল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো-মনজুর সরকার (৩৮), এহসান হাসান (৪২)। নিহত মনজুর গাজীপুরের মহানগরের কোনাবাড়ির এশরারনগর হাউজিং এলাকায় ও এহসান হাসান হরিণাচালার এলাকায় বসবাস করতেন। আহত আব্দুল হামিদ (৪৫) পাবনায় বাড়ি। তিনি হরিণাচালায় বসবাস করতেন।

স্থানীয়রা জানান, শুক্রবার রাত ৯টার কিছু সময় পর কোনাবাড়ি থেকে মোটরসাইকেল যোগে মনজুর সরকার, এহসান হাসান ও আব্দুল হামিদ ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক ধরে গাজীপুরের দিকে যাচ্ছিলেন। এসময় বাইমাইল ব্রিজের উপর পৌঁছলে পেছন দিক থেকে অজ্ঞাত একটি কাভার্ডভ্যান মোটরসাইকেলে ধাক্কা দেয়। এতে তিন আরোহী মহাসড়কের উপর পড়ে গিয়ে কাভার্ডভ্যানের চাকায় পিস্ট হয়ে মনজুর সরকার ও এহসান হাসান ঘটনাস্থলেই মারা যান এবং আব্দুল হামিদ গুরুতর আহত হয়। আহতবস্থায় তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের কোনাবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আশরাফ উদ্দিন বলেন, নিহত দুইজনের মরদেহ হেফাজতে নেয়া হয়েছে। ঘটনাটি কিভাবে ঘটেছে তা নিশ্চিত না। তবে ধারণা করছি অজ্ঞাত কোন গাড়ির চাপায় তাদের মৃত্যু হতে পারে। এঘটনা আইগত ব্যবস্থা নেয়া হবে।