https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ২৮ নভেম্বর ২০২৩

কমলগঞ্জে গুডনেইবারস উদ্যোগে শিক্ষা বৃত্তি প্রদান

মৌলভীবাজার প্রতিনিধি
নভেম্বর ২৮, ২০২৩ ৫:৩৩ অপরাহ্ণ । ১০০ জন
Link Copied!

মৌলভীবাজারের কমলগঞ্জ অধীনে আদমপুর ইউনিয়ন এলাকায় অসহায় ও দরিদ্র’দের মাঝে উচ্চতর শিক্ষা অর্জনে লক্ষ্যে এককালীন বৃত্তি প্রদান করেছে বেসরকারি সংস্থা গুডনেইবারস বাংলাদেশ সি ডি পি কমলগঞ্জ ।

সোমবার (২৭ নভেম্বর) গুডনেইবারস বাংলাদেশ সি ডি পি আদমপুর কার্যালয়ের হল’রুমে এ সেবামূলক কর্মসূচি’টি অনুষ্ঠিত। প্রকল্প ব্যবস্থাপক বিপুল রেমার সভাপতিত্বে ও প্রোগ্রাম অফিসার সমিরন বিশ্বাসের সঞ্চালনায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে উচ্চতর শিক্ষা অর্জনের জন্য বিভিন্ন কলেজ বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত ১০ জন শিক্ষার্থীকে এককালীন বৃত্তি বাবদ ১০ হাজার টাকা করে এক লক্ষ টাকা প্রদান করা হয়।
এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আদমপুর ইউপি চেয়ারম্যান আবদাল হোসেন, কমলগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শামছুন নাহার পারভীন, কমলগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি শাব্বির এলাহী, সাংবাদিক মোনায়েম খাঁন প্রমুখ।

উপকার’ভোগী একজন ছাত্রী বলেন “গুডনেইবারস বাংলাদেশ” সেবামূলক একটি প্রতিষ্ঠান শিক্ষা উপকরণসহ বিভিন্ন রকমের সহায়তা দিয়ে থাকেন।আমি আজকে নগদ অর্থ সহায়তা পেয়ে আমার উচ্চতর পড়াশোনা জন্য অনেক কাজে লাগবে ও সংশ্লিষ্ট সংস্থা প্রতি কৃতজ্ঞা জানাই।