https://bangla-times.com/
ঢাকাবুধবার , ৬ ডিসেম্বর ২০২৩
  • অন্যান্য

‘এরশাদ এদেশের মানুষ না, তিনি ভারত থেকে এসেছেন’

রংপুর প্রতিনিধি
ডিসেম্বর ৬, ২০২৩ ১০:০৬ অপরাহ্ণ । ১২১ জন
Link Copied!

বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সি বলেছেন, এবারের নির্বাচনে বিএনপি অংশ না নিলেও জনগনের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে। আশা করছি ৭ জানুয়ারীর নির্বাচনে সারা দেশে উৎসাহ ব্যাজ্ঞক প্রতিযোগীতা মুলক উপস্থিতি থাকবে এমন নির্বাচন হবে।

বুধবার (৬ ডিসেম্বর) সন্ধায় রংপুর নগরীর সেন্ট্রাল রোডস্থ বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী বলেছেন নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ও অবাধ হবে। যদিও প্রধান প্রতিদ্বদ্বি বিএনপি না আসার কারনে ভোটার উপস্থিতি কম হবার আশংকা আছে। তার পরেও চারদিকে যে মানুষের মাঝে ভোটের আমেজ এবং উৎসাহ উদ্দীপনা লক্ষ্য করা যাচ্ছে।

তিনি বলেন, বিএনপি দলগত ভাবে নির্বাচনে না আসলেও তাদের দলের অনেকেই বিএনপি ছেড়ে অন্য দলে যোগ দিয়ে নির্বাচনে অংশ গ্রহন করছে।

রংপুর ৪ আসনে তার প্রতিদ্বদ্বি জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা সেলিম বেঙ্গল অভিযোগ করেছেন টিপু মুন্সি রংপুর-৪ আসন পীরগাছার বাসিন্দা নন তিনি বহিরাগত সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে বাণিজ্য মন্ত্রী বলেন, আমরা ৭০ বছর ধরে এখানে আছি, উনি যে দল করেন তার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এরশাদ তো এদেশেরই মানুষ নন তিনি ভারত থেকে এদেশে এসেছেন তারা এদেশের নয়। সে জন্য যখন বলা উচিত ওনার নেতা এদেশের মানুষ নয় তাহলে আমার ব্যাপারে কথাটি যুক্তিযুক্ত হয়।

তিনি আরও বলেন, এরশাদ ১৯৪৭ সালের পর কুচবিহার থেকে এখানে এসছেন। আর ওই জাপা নেতা বেঙ্গল সাহেব নিজেই স্থির না সকাল বিকেলে দল বদল করেন। এক সময় আমাদের দলে ছিলেন তার বাবাও এক সময় আওয়ামী লীগের প্রার্থী ছিলেন। যারা প্রতিনিয়ত দল বদল করে তাদের জেনুইনিটি নিয়েপ্রশ্ন থেকেই যায়। জাতীয় পার্টির প্রার্থী নিজেই শেষ পর্যন্ত থাকবেন কিনা সেটার দেখার বিষয়। তার পরেও বলবো জনগন যদি আমাকে ভোট দেয় নির্বাচিত হবো আর জনগন যদি তাকে ভোট দেয় সেটা মাথা পেতে নেবো বলে জানান তিনি।

জাতীয় পার্টির প্রার্থী অভিযোগ করেছেন বিগত দিনে বানিজ্য মন্ত্রী এলাকার কোন উন্নয়ন করেননি। এমন প্রশ্নের উত্তরে বলেন এলাকার কি কি উন্নয়ন হয়েছে সেটা এলাকার মানুষ ভালো করেই জানে বলে পাল্টা প্রশ্ন ছুড়ে দেন তিনি।

মতবিনিময়কালে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা তুহিন চৌধুরী জেলা যুবলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান রনি সহ অন্যান্য নেতৃবৃন্দ। পরে তিনি নগরীর নবদীগজ্ঞ এলাকায় নব নির্মিত অপু মুন্সি মেমোরিয়াল ট্রাষ্ট জেনারেল ও ক্যানসার হাসপাতাল পরিদর্শন করেন।