https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ৩০ নভেম্বর ২০২৩

এমপি হতে চান কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী

মাসুদ রানা, পাবনা
নভেম্বর ৩০, ২০২৩ ১:১৪ অপরাহ্ণ । ১৪৬ জন
Link Copied!

পাবনা-২ (সুজানগর-বেড়ার একাংশ) আসনে বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) থেকে মনোনয়নপত্র জমা দিয়েছেন কণ্ঠশিল্পী ডলি সায়ন্তনী। বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেল ৪টার দিকে তিনি পাবনা জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে নিজেই উপস্থিত হয়ে মনোনয়নপত্র জমা দেন।

এর আগে গত ২০ নভেম্বর রাজধানীর গুলশানে বিএনএমের কার্যালয়ে বিভিন্ন শ্রেণি–পেশার নতুন কয়েকজন নেতাকর্মী দলে যোগ দেন। তাদের মধ্যে ডলি সায়ন্তনী দলটিতে যোগ দিয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

মনোনয়নপত্র জমা দিয়ে ডলি সায়ন্তনী সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। তিনি বলেন, আমি কখনোই কোনো রাজনৈতিক দলের সঙ্গে সক্রিয় ছিলাম না। কখনোই রাজনীতি করিনি। বিএনএম আমাকে অফার করার পর আমি ভেবে দেখলাম মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে। বিএনএম’র হয়ে দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করে জনসেবা এবং দেশের জন্য কাজ করার ক্ষেত্র পাব। বাংলার মানুষ আমাকে ভালোবেসে তারকা বানিয়েছে। আশা করি পাবনা-২ আসনের মানুষ আমাকে ভোট দিয়ে দেশের উন্নয়নে কাজ করার সুযোগ করে দেবে এবং রাজনৈতিক তারকা বানাবে।

তিনি আরও বলেন, পাবনার সুজানগরে আমার দাদার বাড়ি। আমার বংশের অনেকেই আছেন সেখানে। অনেক অত্মীয়-স্বজন ও ভক্ত রয়েছেন।

ডলি সায়ন্তনী বলেন, নির্বাচনের সুন্দর পরিবেশ রয়েছে। বিজয়ের ক্ষেত্রে আমি শতভাগ আশাবাদী।

পাবনা-২ (বেড়া-সুজানগর) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আহমেদ ফিরোজ কবির বলেন, ডলি সায়ন্তনীর মতো তারকা শিল্পী নির্বাচনে আসছেন এটা ইতিবাচক হিসেবে দেখছি। এমন সেলিব্রেটিরা নির্বাচনে এলে তারা অনেক ভোটার আনতে পারবেন বলে আমরা মনে করি। এটা খুবই ভালো খবর। আমরা তাকে স্বাগত জানাই। প্রতিযোগিতামূলক নির্বাচন হবে।

ডলি সায়ন্তনীর জন্ম পাবনা শহরের সোনাপট্টি এলাকায়। তার দাদার বাড়ি সুজানগর উপজেলার সাতবাড়িয়া ইউনিয়নের ভায়না গ্রামে।সুজানগর উপজেলার ১০টি ইউনিয়ন, ১টি পৌরসভা এবং বেড়া উপজেলার ৫টি ইউনিয়ন নিয়ে গঠিত পাবনা-২ আসনে বর্তমানে মোট ভোটার রয়েছে ৩ লাখ ৪৬ হাজার ৪৩৫ জন।