https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ১১ জুন ২০২৪
  • অন্যান্য

এমপি আনার হত্যা/ শাহীনের দুই গাড়ি গুলশান থেকে জব্দ

নিজস্ব প্রতিবেদক
জুন ১১, ২০২৪ ১১:০০ পূর্বাহ্ণ । ২৬ জন
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনার হত্যার মূল পরিকল্পনাকারী আক্তারুজ্জামান শাহীনের দুটি গাড়ি জব্দ করেছে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। শনিবার (৮ জুন) ঢাকার গুলশানে শাহীনের বাসার গ্যারেজ থেকে গাড়ি দুটি জব্দ করা হয়। এরমধ্যে একটি সাদা প্রাডো মডেলের, অন্যটি মাইক্রোবাস।

তথ্যমতে, গুলশানে আক্তারুজ্জামানের ভাড়া বাসায় শনিবার বিকেলে ডিবির একটি দল অভিযান চালায়। এ সময় বাসার গ্যারেজের থাকা আক্তারুজ্জামানের সাদা রঙের প্রাডো গাড়ি জব্দ করা হয়। একই গ্যারেজ থেকে আরেকটি সাদা রঙের মাইক্রোবাসও জব্দ করা হয়।

ওই ভবনের আবদুল খালেক নামে এক ব্যক্তি বলেন, গুলশান-২ নম্বরের ৬৫ নম্বর সড়কের ১৭ নম্বর বাসার দ্বিতীয় তলার একটি অ্যাপার্টমেন্ট দেড় বছর আগে ভাড়া নেন আক্তারুজ্জামান। দু’দিন আগে পুলিশ বাসার নিচতলার গ্যারেজ থেকে আক্তারুজ্জামানের দুটি গাড়ি জব্দ করে। ঢাকায় থাকলে আক্তারুজ্জামান এই গাড়ি ব্যবহার করতেন ।

চলতি বছরের ১৩ মে কলকাতার একটি ফ্ল্যাটে হত্যার শিকার হন ঝিনাইদহ-৪ আসনের এমপি আনার। এদিকে আনার হত্যায় জড়িত সন্দেহে গ্রেপ্তার চারজনের মুঠোফোনের ফরেনসিক পরীক্ষার নির্দেশ দিয়েছেন আদালত। সোমবার (১০ জুন) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত এই আদেশ দেন।