https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২২ মে ২০২৪
  • অন্যান্য

এমপি আনার খুন/ শেরেবাংলা নগর থানায় মেয়ের মামলা

নিজস্ব প্রতিবেদক
মে ২২, ২০২৪ ৯:০৩ অপরাহ্ণ । ৩৬ জন
Link Copied!

ঝিনাইদহ-৪ আসনের এমপি আনোয়ারুল আজীম আনারকে কলকাতায় হত্যার ঘটনায় মামলা দায়ের হয়েছে। হত্যার উদ্দেশে অপহরণের অভিযোগে বুধবার (২২ মে) রাজধানীর শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করা হয়েছে। নিহত এমপি আনারের মেয়ে মুমতারিন ফেরদৌস ডরিন বাদী হয়ে এই মামলা দায়ের করেন।

শেরেবাংলা নগর থানার ওসি মো. আহাদ আলী মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মামলায় অজ্ঞাতদের আসামি করা হয়েছে। মামলার নম্বর ৪২।

এমপি আনার সংসদ ভবন এলাকা থেকে ভারতে গেছেন। তাই ডিবি প্রধান হারুন অর রশীদের পরামর্শে শেরেবাংলা নগর থানায় মামলা দায়ের করা হয়।

চিকিৎসা করাতে চলতি মাসের ১২ মে কলকাতা যান এই এমপি। তার পর পরিবারের সাথে কোনো যোগাযোগও করেননি তিনি। ১৪ মে থেকে তার ফোনও ‘সুইচড অফ’ ছিলেঅ। পুলিশ সূত্রের খবর, শেষবার এমপি আনোয়ারুল আজিমের মোবাইল টাওয়ারের লোকেশন উত্তরপ্রদেশে পাওয়া গিয়েছিলো। তবে তার সাথে যোগাযোগ করতে না পেরে তার পরিবারের পক্ষ থেকেজোনানো হয় ডিবি অফিসে। এরপর যোগাযোগ করে দিল্লি ও কলকাতায় বাংলাদেশের দূতাবাসের সাথে। নিখোঁজ এমপির খোঁজে তদন্ত শুরু করে বিধাননগর পুলিশ। তদন্তে নেমে একাধিক ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। আর তা থেকেই দাবি, খুন করা হতে পারে ওই এমপিকে।