https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ২৪ নভেম্বর ২০২৩
  • অন্যান্য

ইয়াবা দিয়ে কলেজছাত্রকে ফাঁসানোর অভিযোগে এসআই প্রত্যাহার

বাংলা টাইমস্
নভেম্বর ২৪, ২০২৩ ১০:৪৫ পূর্বাহ্ণ । ৫৪ জন
Link Copied!

বরিশাল নৌবন্দর থেকে বাবা-ছেলেকে তুলে নিয়ে ইয়াবা পাওয়ার অভিযোগ তুলে এক লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় এসআই রেদোয়ান হোসেন রিয়াদকে পুলিশ লাইনসে প্রত্যাহার করে (ক্লোজড) করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকালে এ নির্দেশ দেওয়া হয় বলে জানিয়েছেন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ।

এদিকে, বৃহস্পতিবার বিকালে জামিনে কেন্দ্রীয় কারাগার থেকে মুক্ত হয়েছেন কলেজছাত্র আব্দুল্লাহ বিন লাদেন। তিনি মেহেন্দীগঞ্জ উপাজেলার শ্রীপুর ইউনিয়নের চরফেনুয়া এলাকার কৃষক মোসলেম জমাদ্দারের ছেলে। লাদেন বরিশাল নগরীর সরকারি আলেকান্দা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র। তাকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ এনে এসআই রিয়াদ এবং তার সহযোগীর বিচার দাবি করেন লাদেনের বাবা মোসলেম।

কোতয়ালি মডেল থানা ও কাউনিয়া থানা সূত্র জানিয়েছে, গত ২১ নভেম্বর বরিশাল নদী বন্দর থেকে লাদেনকে গ্রেফতার দেখিয়েছেন কাউনিয়া থানার এসআই রিয়াদ। বরিশাল নৌবন্দর কোতয়ালি মডেল থানার অধীন। লাদেনকে আটক করতে হলে কোতয়ালি মডেল থানার কর্মকর্তাদের অবহিত করে এবং তাদের পুলিশ সদস্যদের সঙ্গে নিয়ে অভিযান পরিচালনার নিয়ম রয়েছে। কিন্তু এসআই রিয়াদ এ নিয়ম না মেনে লাদেনকে তিন পিস ইয়াবাসহ গ্রেফতার দেখিয়েছেন। যা কোতয়ালি থানার কেউ অবহিত নন বলে প্রমাণিত হয়েছে। এ কারণে তাকে আজ বিকালে পুলিশ লাইনসে ক্লোজড করা হয়।