https://bangla-times.com/
ঢাকাবুধবার , ২৯ নভেম্বর ২০২৩

ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী’র মনোনয়নপত্র দাখিল

লিয়াকত হোসাইন লায়ন,জামালপুর
নভেম্বর ২৯, ২০২৩ ১:০১ অপরাহ্ণ । ১৩১ জন
Link Copied!

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-২ (ইসলামপুর) আসনে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি’র পক্ষে জামালপুর-শেরপুর সংরক্ষিত এমপি হোসনে আরা, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মন্ডলসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ ও চেয়ারম্যানগন মনোনয়ন দাখিল করেছেন।

বুধবার (২৯ নভেম্বর) উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সিরাজুল ইসলাম এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা জামান হোসেন চৌধুরীর নিকট মনোনয়পত্র গ্রহণ করেন।

টানা চতুর্থবার দলীয় মনোনয়ন পাওয়ায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রেখে অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করারর কথা ব্যক্ত করেন।আগামী ৭ জানুয়ারী অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনে ভোটারদের কেন্দ্রে এসে ভোট দেওয়ার আহ্বান জানান তিনি।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাহাদাত হোসেন স্বাধীন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক জিয়াউল হক সরকার, মাকছুদুর রহমান আনছারী, সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সরদার জাকিউল হক, কোষাধাক্ষ মাহমুদুল হক, মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা পারভিন লিপি, উপজেলা যুবলীগের সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ মোহান মিয়াসহ অওয়ামী লীগের অঙ্গ ও সহযোহী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।