https://bangla-times.com/
ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  • অন্যান্য

আবারও বড়পর্দায় রাহুল-ঋতুপর্ণা

বাংলা টাইমস্
মার্চ ৮, ২০২৪ ১২:৪৭ পূর্বাহ্ণ । ১০৯ জন
Link Copied!

২০০৬ সালে মুক্তি পেয়েছিল অনিরুদ্ধ রায় চৌধুরীর প্রথম সিনেমা ‘অনুরণন’। জাতীয় পুরস্কারজয়ী সেই ছবিতেই দর্শকদের মন জয় করেছিলেন রাহুল বোস ও ঋতুপর্ণা সেনগুপ্ত। আবারও ফিরছে বাংলা সিনেমায়। এ কথা জারালেন রাহুল নিজেই।

রাগবি থেকে ফুটবল, সব নিয়েই নিজের বক্তব্য জানান রাহুল। এরপর আসে সিনেমার প্রসঙ্গ। আগামীতে আপনার ঝুলিতে কী কী রয়েছে? সেই প্রশ্নের উত্তর দিতে গিয়েই অভিনেতা বলেন, “বাংলা ছবি করব ঋতুপর্ণার সঙ্গে। ‘অনুরণন’-এর পর আবার রিউইনিয়ন।” প্রায় দুই দশক পরে ঋতুপর্ণার সঙ্গে জুটি বাঁধছেন, সেকথাও জানালেন অভিনেতা।

এছাড়াও ‘বিনোদিনী’ সিনেমায় অভিনয় করছেন রাহুল। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করছেন রুক্মিণী মৈত্র। গুরুত্বপূর্ণ চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়কেও দেখা যাবে। এর পাশাপাশি আবার রয়েছে হিন্দি ছবি ‘বার্লিন’। সেই সিনেমায় রাহুলের সঙ্গী অপারশক্তি খুরানা। আরও একটি হিন্দি ছবির কাজ খুব শিগগিরিই শুরু হবে বলে জানালেন অভিনেতা।

এদিন OTT প্ল্যাটফর্ম নিয়েও নিজের মতামত প্রকাশ করেন রাহুল। জানান, ‘ওভার দ্য টপ’ নিশ্চিতভাবেই ‘গেমচেঞ্জার’। ভারতীয় কলাকুশলী ও শিল্পীদের জন্য এটা একটা দারুণ বিষয় হয়েছে। বাংলা, হিন্দি থেকে ইংরাজি সমস্ত জায়গাতেই এটা খুব ভালো একটা প্রভাব ফেলেছে।