https://bangla-times.com/
ঢাকাবৃহস্পতিবার , ২৩ মে ২০২৪

আদমদীঘিতে নবনির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা

আবু বকর সিদ্দিক বক্কর, আদমদীঘি (বগুড়া)
মে ২৩, ২০২৪ ৬:০০ অপরাহ্ণ । ২৪ জন
Link Copied!

বগুড়ার আদমদীঘি উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুকে পাইলট গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ মে) আদমদীঘি পাইলট গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির সভাপতি ও নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজুকে প্রতিষ্ঠানের গভর্নিং বডি এবং শিক্ষক ও কর্মচারীগণের পক্ষ ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়।

এসময় নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম খান রাজু’র সহধর্মিণী আইপিজে পাইলট হাই স্কুলের প্রধান শিক্ষক ও বগুড়া জেলা পরিষদ সদস্য মুনজু আরা বেগম, গভর্নিং বডির সদস্য ফেরদৌস হাসান ভোলা ও মোজাহার আলী উপস্থিত ছিলেন।

আরও উপস্থিত ছিলেন-আদমদীঘি পাইলট গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজ অধ্যক্ষ আব্দুস সালাম তালুকদার, সহকারী অধ্যাপক মনিরুজ্জামান বকুল, নূরে আলম, আবুল কালাম আজাদ, জোষ্ঠ প্রভাষক আতাউর রহমান মিঠু, আব্দুল লতিফ, নাজমা বেগম,অনিত চন্দ্র পাল, প্রভাষক আমিনুল ইসলাম, রেজাউল ইসলাম, প্রাণ শাহা, শহিদুল ইসলাম, আবু বকর সিদ্দিক, আজমল হোসেন, নাজমুল হক, সিনিয়র সহকারী শিক্ষক জসিম উদ্দিন, বিদ্যালয় শাখার সহকারী প্রধান শিক্ষক জিয়াউর রহমান, পারভীন আক্তার, সালমা আক্তার, জোলেখা বেগম, আব্দুর রশিদ আবদুল লতিফ, শিক্ষক তোফাজ্জল হোসেন তোতা, মামুন সরদার, শিলা রাণী, আফরোজা বেগম,নিলুফা আক্তার।