https://bangla-times.com/
ঢাকামঙ্গলবার , ৫ ডিসেম্বর ২০২৩

আওয়ামী লীগ নেতার ভাই যাদু বিস্ফোরণ মামলায় গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক,ব্রাহ্মণবাড়িয়া
ডিসেম্বর ৫, ২০২৩ ১০:০২ পূর্বাহ্ণ । ৫৬ জন
Link Copied!

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামী লীগ নেতা শেখ মুন্নার বড় ভাই ইউনিয়ন বিএনপি’র সদস্য শেখ যাদু মিয়া (৫৫)কে নাশকতা ও বিস্ফোরণের অভিযোগে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত রোববার রাতে অভিযান চালিয়ে উপজেলার শাহাজাদাপুর গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শেখ বাচ্চু মিয়ার ছেলে মুন্না শাহজাদাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সম্পাদক আর তার ছোট ভাই শেখ মোখলেস ইউনিয়ন যুবদলের সিনিয়র যুগ্ম সম্পাদক।

পুলিশ জানায়, নাশকতা ও বিস্ফোরণ মামলার আসামি যাদু মিয়া। গত রোববার রাতে শাহজাদাপুর শাহী দরগাহ মাঠের মাহফিলে প্রধান অতিথি ছিলেন আল্লামা মুফতি রশিদুর রহমান ফারুকী ওরফে বরুনার পীর। ওই মাহফিলে যাওয়ার পথে গাড়ির গতিরোধ করে খোয়ালিয়ার এলাকায় মুফতি হুজুরের উপর হামলা চালানোর চেষ্টা করে যাদু মিয়া।রাতেই অভিযান চালিয়ে যাদু মিয়াকে গ্রেপ্তার করেছে সরাইল থানা পুলিশ।

নাম প্রকাশে অনিচ্ছুক গ্রামের একাধিক ব্যক্তি বলেন, বিট পুলিশকে ধন্যবাদ। বরুনার হুজুরের চেহারা দেখলেই মন শান্তি হয়ে যায়। আর এমন একটা লোককে যাদু অশ্লীল ভাষায় গালমন্দ করেছে। উনার উপর হামলার চেষ্টা করেছে।এরা টাকার গরমে গ্রামে প্রভাব দেখায়। তারা ভাইয়েরা মিলে মিশে আওয়ামী লীগ ও বিএনপি’র পদ দখল করে আছেন। বিএনপি নেতা যাদুকে থানা থেকে ছাড়িয়ে আনতে চেষ্টা করেছেন আওয়ামী লীগ নেতা মুন্না। এরা বিভিন্ন অপকর্মের সঙ্গে জড়িত। মানুষ ভয়ে মুখ খোলেন না।

এ ব্যাপারে সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মোহাম্মদ এমরানুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন,বিস্ফোরণ মামলার আসামি বিএনপি নেতা যাদুকে রোববার রাতে গ্রেপ্তার করে গতকাল আদালতে প্রেরণ করেছি।