https://bangla-times.com/
ঢাকারবিবার , ২৬ নভেম্বর ২০২৩

আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ফেরদৌস

বিনোদন প্রতিবেদক
নভেম্বর ২৬, ২০২৩ ১০:৫৫ পূর্বাহ্ণ । ১০০ জন
Link Copied!

সারা দেশে ৩০০ আসনেই দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। রোববার (২৬ নভেম্বর) তালিকা প্রকাশ করেছে দলটি। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলের মনোনয়ন পেয়ছেন বেশ কিছু নতুন মুখ। অন্যদিকে বর্তমান এমপি’দের অনেকেই বাদ পড়েছেন চূড়ান্ত তালিকা থেকে।

এ বছর প্রায় এক ডজন তারকা আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছিলেন। ঢাকা–১০ ও ঢাকা–১৮ আসন থেক মনোনয়নপত্র সংগ্রহ করে জমা করেছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। চাঁপাইনবাবগঞ্জ-২ আসন থেকেআওয়ামী লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করেন জমা করেন অভিনেত্রী মাহিয়া মাহি।

পাবনা-৫ আসন থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রযোজক আরশাদ আদনান। ঢাকা-১৭ এবং টাঙ্গাইল-১ আসনের জন্য মনোনয়নপত্র ক্রয় করেন অভিনেতা সিদ্দিকুর রহমান। বরিশাল-৩ আসনের মনোনয়ন কিনেছেন চিত্রনায়ক রুবেল। ‘বাগেরহাট-৩’থেকে মনোনয়নপত্র কিনেছিলেন চিত্রনায়ক শাকিল খান।

ঝিনাইদহ-১ আসন থেকে ‘ম্যাডাম ফুলি’ খ্যাত নায়িকা সিমলা, আর ‘মানিকগঞ্জ-২’ আসন থেকে সংগীতশিল্পী মমতাজ ও ‘নীলফামারী-২’ আসন থেকে মনোনয়নপত্র জমা করেন আসাদুজ্জামান নূর।

এরমধ্যে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন, ‘নীলফামারী-২’ আসন থেকে আসাদুজ্জামান নূর, আর ‘মানিকগঞ্জ-২’ আসন থেকে সংগীতশিল্পী মমতাজ ও ঢাকা–১০ আসন থেকে ফেরদৌস আহমেদ।