https://bangla-times.com/
ঢাকাসোমবার , ১৮ মার্চ ২০২৪

অন্যের জায়গায় থাকতে হবে না সাফ ফুটবলার সাগরিকার

মোঃ বিপ্লব, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)
মার্চ ১৮, ২০২৪ ২:০৩ অপরাহ্ণ । ৬৭ জন
Link Copied!

অনর্ধ্ব-১৯ নারী সাফ ফুটবল দলের খেলোয়াড় সাগরিকার পরিবার পেলেন নতুন বাড়ী। সাগরিকার পরিবারকে আর অন্যের জায়গায় থাকতে হবে না। সরকারিভাবে তৈরি হবে নতুন দুই রুম বিশিষ্ট একটি বাড়ী।

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে রবিবার (১৭মার্চ) বঙ্গবন্ধুর ১০৪তম জন্মদিনে সাগরিকার বাড়ির ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।

এ সময় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা রকিবুল হাসান, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, শেফালি বেগম, ইউপি চেয়ারম্যান আব্দুল বারি, রাঙ্গাটুঙ্গি ইউনাইটেড প্রমিলা ফুটবল একাডেমির পরিচালক সাবেক অধ্যক্ষ তাজুল ইসলাম, জাতীয় পার্টির যুগ্ন আহবায়ক আবু তাহের, প্রেসক্লাব সভাপতি মোবারক আলী, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান ও রিয়াজুল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা স্যামিয়েল মার্ডি।

এদিকে নতুন ঘর উদ্বোধনের পর খুশিতে কেঁদে দিয়েছেন সাগিরকার বাবা চা বিক্রতা লিটন আলী ও তার মা আনজু আরা বেগম । তারা বলেন, তার মেয়ের কারণেই আজ নতুন বাড়ী পাচ্ছেন তারা।

ইউএনও রকিবুল হাসান বলেন, সাগরিকা আমাদের সম্পদ। সরকার যদি সাগরিকার পরিবারের পাশে দাঁড়ায়, তাহলে সাগরিকার মতো অনেকে খেলোয়াড় হওয়ার উৎসাহ পাবে।